Friday, February 29, 2008

AaNdharer Neerobota !! ...... GAaNgChEeL

Aakashe tokhon ostoraager shur,
Dana theke roder gondho muchi,
Rinijhini shobdo kore nupur,
Kaalpurusher klanto aaNkhi khuji.

Maati-r neeche ghono oNdhokaar,
Osthiheen haar-er tibra krondon,
Kobore shayito golaper aaNdhar,
Aandharei beleen holo jibon.

Topto balute kaaNtatarer bera,
Bataashe bhashe baruder goNdho,
Bhoy-e bhor kore ghore fera,
Prem hariyeche taar chondo.

Bhagyer neeche dui noyon,
Bishonnota khele onaabil,
Sakhhi roilo jirNo jiboN,
Ami porityakto GaNgChEeL.

No comments: